1. [email protected] : admin :
জয়ের ‘সেঞ্চুরি’ ধোনির - দৈনিক দিগন্ত
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিরোনাম

জয়ের ‘সেঞ্চুরি’ ধোনির

  • আপডেটের সময় : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩ সময় দর্শন

ধোনি ফিরলেন স্ব মহিমায়। ফিরেই বাজিমাত। দীর্ঘদিন পর মাঠে নেমেই গড়লেন নতুন এক মাইলফলক। আইপিএলে অধিনায়ক হিসেবে ১০০তম ম্যাচ জয়ের রেকর্ড গড়েছেন ধোনি। অবসর নিয়েছিলেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে। তবে আইপিএল খেলার জন্য মুখিয়ে ছিলেন। ১৩তম আইপিএল আসরে উদ্বোধনী ম্যাচে জয় দিয়েই মিশন শুরু করলেন ধোনি। মুম্বাই ইন্ডিয়ান্সকে পাঁচ উইকেটে হারিয়ে এবারের আসরে শুভসূচনা করে ধোনিবাহিনী।

আর এই জয় দিয়েই আইপিএলে নতুন রেকর্ডে নাম লেখালেন তিনি। দল হিসেবে চেন্নাই ১০০তম ম্যাচ জয় পেলো তার হাত ধরে। যা অনন্য একটি মাইলফলক তার জন্য। যা অন্য কোন দলের অধিনায়কের নেই। তবে শুধু সর্বোচ্চ ম্যাচ জয়ের রেকর্ডই নয়, সবচেয়ে বেশি স্টাম্পিংয়ের রেকর্ডও তার দখলে।

চেন্নাই ও পুনে মিলিয়ে আইপিএলে মোট ১৭৫টি ম্যাচে অধিনায়কত্ব করেন ধোনি। তার নেতৃত্বে জয় আসে ১০৫ ম্যাচে। যার মধ্যে ৫টি ম্যাচ জিতেছে রাইজিং পুনে সুপারজায়ান্টস, আর বাকি ১০০টি চেন্নাইয়ের হয়ে। গত আসরের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এদিন প্রথম ব্যাটিং করে ৯ উইকেটে ১৬২ রান তোলে।

জবাবে, রান তাড়া করতে নেমে চার বল বাকি থাকতেই পাঁচ উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয় চেন্নাই সুপার কিংস৷ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর ধোনি এদিন মাঠে নামেন সিএসকে জার্সিতে। দুই তারকা ক্রিকেটার ডোয়াইন ব্রাভো ও ইমরান তাহিরকে ছাড়াই মাঠে নামে সুপার কিংস। তবে রান তাড়া করতে বিশেষ বেগ পেতে হয়নি ধোনিদের।

১৬৩ রান তাড়া করতে গিয়ে শুরুতেই দুই ওপেনার শেন ওয়াটসন এবং মুরলি বিজয়ের উইকেট হারালেও আম্বাতি রাইডু ও ফাফ ডু’প্লেসি ব্যাটে সহজ জয় ছিনিয়ে নেয় সুপার কিংস। ৪৮ বলে ৭১ রানের ইনিংস খেলে ম্যাচ সেরা হন রাইডু। এছাড়া ৫৮ রানে অপরাজিত থাকেন ডু’প্লেসি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

৪ responses to “জয়ের ‘সেঞ্চুরি’ ধোনির”

  1. […] পানীয়। কর্মব্যস্ত জীবনে সময়ের অভাবে ব্যায়াম করতে না পারা কিংবা অসচেতনতার কারণে […]

  2. […] Choose clothes that fit your frame that is not too tight, and offer comfort without too much bagging… […]

  3. […] starts with the subject between the ears … mind Some of us are more concerned with morals, as it were, learning what basic self-defense it may be through, a karate training course, […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020  dainikdiganta.comএই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews