1. [email protected] : admin :
পীরগঞ্জে যৌতুকের দায়ে গৃহবধুর শরীরে সিগারেট-খুন্তির ছেঁকা- দৈনিক দিগন্ত - দৈনিক দিগন্ত
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিরোনাম

পীরগঞ্জে যৌতুকের দায়ে গৃহবধুর শরীরে সিগারেট-খুন্তির ছেঁকা- দৈনিক দিগন্ত

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬ সময় দর্শন
দৈনিক দিগন্ত
দৈনিক দিগন্ত

রংপুরের পীরগঞ্জ উপজেলায় যৌতুকের দায়ে শিউলী বেগম (২২) নামের এক গৃহবধুর শরীরে জ্বলন্ত সিগারেট ও গরম খুন্তির ছেঁকা দিয়েছে তার স্বামী এবং শ্বশুর-শ্বাশুরী।
মঙ্গলবার (২২ আগস্ট) গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থা দেখা গেছে নির্যাতিতা ওই গৃহবধুকে।
এর আগে রোববার রাতে পীরগঞ্জ উপজেলার জাহাঙ্গীরাবাদ ইউনিয়নের মোজাফফরপুর গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, সাদুল্লাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের উত্তর ফরিদুপর গ্রামের ফেরদৌস মিয়ার মেয়ে শিউলী বেগমকে ৩ বছর আগে মোজাফফরপুর গ্রামের ফয়জার রহমানের ছেলে বিপুল মিয়া রিমুর সঙ্গে বিয়ে হয়।

এসময় মেয়ের সুখের সংসারের জন্য লক্ষাধিক টাকাসহ বিভিন্ন আসবাপত্র উপহার হিসেবে দেন পিতা ফেরদৌস মিয়া। এরপর শিউলী বেগমের সংসার জীবন কিছুমাস ভালোই যাচ্ছিলো।

বিধিবাম, বছর খানেক পর স্বামী রিমু মিয়া আবারও শিউলীর কাছে মোটা অংকের যৌতুক দাবি করে। তার এ দাবি পুরণ করতে না পারায় প্রায়ই শিউলীর উপর নেমে আসে অমানসিক নির্যাতন।

ধারাবাহীকতায় রোববার রাতে স্বামী রিমু মিয়া যৌতুকের দাবিতে স্ত্রী শিউলীর শরীরের বিভিন্ন স্থানে জ্বলন্ত সিগারেট ও গরম খুন্তি দিয়ে ছেঁকা দেয়। এসময় শ্বশুর ফয়জার রহমান ও শাশুরী রিনা বেগম উত্তেজীত হয়ে শিউলীকে হত্যার চেষ্টায় বেধরক মারপিটও করা করে। এতে সজ্ঞাহীন হয়ে পড়ে শিউলী বেগম।

এ ঘটনার খবর পেয়ে শিউলীর পিত্রালয়ের স্বজনরা সোমবার সকালে শিউলীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে যখমী যন্ত্রণায় ছটফট করছে শিউলী বেগম।

সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহীনুল আলম বলেন, শিউলীর শারীরিক অবস্থা এখনো উন্নতি হয়নি। তাকে সুস্থ করতে সুচিকিৎসা অব্যাহত রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

৫ responses to “পীরগঞ্জে যৌতুকের দায়ে গৃহবধুর শরীরে সিগারেট-খুন্তির ছেঁকা- দৈনিক দিগন্ত”

  1. […] শরীরের জন্য ভালো নয়। সুস্থ থাকতে রক্তচাপ স্বাভাবিক রাখাটা […]

  2. […] losing weight is easy; eat less food while walking often! The weight loss tips below are just a few ways to take advantage of and apply this effective natural […]

  3. […] সাধারণ অধিবেশন (ইউএনজিএ)’র সাইডলাইনে জলবায়ু সংক্রান্ত উচ্চ পর্যায়ের একটি […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020  dainikdiganta.comএই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews